সার্জারির কারণে এই ৫ বলি অভিনেত্রীর বদলে গিয়েছে মুখের আদল, নতুন ছবি দেখে চেনা দায়

বলিউড সুন্দরীরা (Bollywood Actress) তাদের সৌন্দর্য ধরে রাখার জন্য কত কিছুই না করেন। কঠিন ডায়েট, কঠোর শরীর চর্চা, বিউটি পার্লার, স্পা, স্যালোঁ কোনও কিছুই বাদ রাখেননি তারা। তবে ইদানিং বলিউড অভিনেত্রীরা নিজেদের প্রাকৃতিক সৌন্দর্য খুশি নন। তাই তারা অস্ত্রোপচারের (Plastic Surgery) মাধ্যমে বদলে নিচ্ছেন চোখ, মুখ, চোয়াল, নাক, ঠোঁটের গড়ন। বলিউডের এই সুন্দরীদের যারা আগে দেখেছেন তারা তাদের নতুন চেহারা দেখলে আঁতকে উঠবেন নিঃসন্দেহে। এক নজরে দেখে নিন সেই বলি সুন্দরীদের বর্তমান চেহারা।

আয়েশা টাকিয়া (Ayesha Takia) : এক সময় বলিউডের এক নম্বর নায়িকা হওয়ার দৌড়ে এগিয়েছিলেন আয়েশা। ‘টারজান দ্য ওয়ান্ডার কার’ ছবির হাত ধরে তিনি এসেছিলেন বলিউডে। এরপর একের পর এক কাজের সুযোগ আসে তার হাতে। আচমকা এই প্লাস্টিক সার্জারি করিয়ে নিজের চেহারা বদলে ফেলেন আয়েশা। আচমকা বিয়েও করে ফেলেন। বিভিন্ন পার্টিতে যখন তিনি উপস্থিত হতেন তখন তার চেহারা নিয়ে লোকজন হাসাহাসি করত। ঠোঁটের অস্ত্রপচারই হয়েছিল তার কাল।

শ্রুতি হাসান (Shruti Haasan) : বলিউড অভিনেত্রীদের মধ্যে ঠোঁটের অস্ত্রোপচার বা লিপ ফিলার ইদানিং বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বলিউড তথা দক্ষিণী সুন্দরী শ্রুতি হাসানও অধিক সৌন্দর্যের আশায় নাক এবং ঠোঁটের সার্জারি করিয়েছেন। এই নিয়ে অবশ্য বিন্দুমাত্র অনুশোচনা নেই তার মনে। তবে সোশ্যাল মিডিয়াতে অনেকেই তাকে নিয়ে ঠাট্টা করেন।

অনুষ্কা শর্মা (Anushka Sharma) : ‘রব নে বানা দি জোড়ি’তে শাহরুখের হাত ধরে বলিউডে প্রবেশ করেন অনুষ্কা। তিনি হলেন বলিউডের সব থেকে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে একজন। কেরিয়ার শুরুর কিছুদিনের মধ্যেই তিনি ঠোঁটের সার্জারি করান। পরে এই নিয়ে অনেকে তাকে ট্রোল করেন। যার পরিপ্রেক্ষিতে অনুষ্কা বলেছিলেন ‘বোম্বে ভেলভেট’ ছবির জন্য তাকে সার্জারি করাতে হয়েছিল।

সারা খান (Sara Khan) : টেলিভিশন ইন্ডাস্ট্রি থেকে শুরু হয়েছিল তার কেরিয়ার। ভাল অভিনয় করার সুবাদে তিনি বলিউডেও পা রাখেন। তিনিও বলিউডের ট্রেন্ড মেনে ঠোঁটের সার্জারি করান। সোশ্যাল মিডিয়াতে তিনি নিজের ছবিও শেয়ার করেছিলেন। তার এই চেহারাও বিশেষ পছন্দ করেননি ভক্তরা।

বাণী কাপুর (Vaani Kapoor) : বলিউডের এই সুন্দরীও ইদানিং বেশ জনপ্রিয়তা পেয়েছেন। বলিউডে পা রাখার পর হু হু করে বেড়েছে তার জনপ্রিয়তা। নাক এবং ঠোঁটের সার্জারি করিয়েছিলেন তিনি। এতে তার চেহারা অনেকটাই বদলে যায়। এতে মনঃক্ষুন্ন হয়েছিলেন তার ভক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *