বৃদ্ধ চাচা নদীতে বরশি দিয়ে বিশাল মাছ ধরে তাক লাগিয়ে দিল! ইন্টারনে ভাইরাল সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন:হিসাবে, ব্যবহার করা হয়, ব্যাপক এবং গভীর নাব্য এবং dammed নদী নয়। যদিও মাগুর মাছ জন্য Seine মাছ উৎপাদনের জন্য শিকার গিয়ার এবং অবশ্যই, অন্তর্গত নয়, প্রথাগত মাছ ধরার সঙ্গে তুলনা করা যায় না টোপ অবশ্য ভক্ত অনুযায়ী, অন্যভাবে কিছু জায়গায় এই প্রজাতির বৃহৎ নমুনা এটা অসম্ভব ধরতে।

একই catchability এ, ক্রীড়া এবং শিল্প অ্যাপ্লিকেশনের একটি মোটামুটি দীর্ঘ কর্ড জন্য সাজসরঁজাম যা উভয় প্রান্ত লোড ঠিক করা হয়েছে, এবং সমগ্র দৈর্ঘ্য বরাবর – তৈরি leashes উপর আঙ্গুলসমূহ একটি বিশাল সংখ্যা একটি নাইলন সুতা বা কাটা মাছ ধরিবার জাল। অগ্রভাগ যখন মাগুর মাছ মাছ Seine ব্যবহৃত Rakushechnoye মাংস Nightcrawlers বিদ্ধ মরীচি টোপ বেঁচে থাক rache মাংস,

ইত্যাদি হুক্স বড় এবং একক থেকে আসা। ফেনা ভাসা বা প্লাস্টিকের বোতল সঙ্গে চাঙ্গা সাজসরঁজাম কর্ড শেষে। ওয়েলস, ফাটল এবং খোলস: ইল্ মাগুর মাছ বরাবর বা প্রচলিত ডেটা মাইনিং সাইট উপর পানি প্রবাহের জুড়ে স্থাপন। এই গিয়ার ঘন পরিদর্শন প্রয়োজন হয় না। সম্ভবত এই জেলেদের ব্যস্ততম বিভিন্ন উদ্বেগ মধ্যে এর জনপ্রিয়তা ব্যাখ্যা করে। vyvazhivaniya মাছের যত্ন ও চাতুরী প্রয়োজন, বিশেষত যখন রাবার নৌকা ব্যবহার করে।

হাত, একজন গাফ হওয়া আবশ্যক কারণ Seine মাগুর মাছ বেশ প্রায়ই খুব বড় নমুনা পেতে।নির্মাণ সরলতা কারণে এই গিয়ার মেকিং কোন অসুবিধা উপস্থাপন করে। অনেক Anglers তৈরি Seine জন্য মাগুর মাছ দিয়ে আপনার হাত। কর্ড একটি পুরু মাছ ধরিবার জাল, পট্টবস্ত্র, তুলা বা নাইলন, এবং তারের, ইত্যাদি সহ পিচ বিভিন্ন থেকে তৈরি করা যাবে একটি শিকল হিসেবে ধাতু স্ট্রিং ব্যবহার করবেন না।

যাইহোক, যখন Seine মাগুর মাছ নেই, পাইক এবং অন্যান্য উপাদানের উপর মাছ ধরার কেবল অগ্রহণীয়। একটি কর্ড নদ্ধ বা নানাভাবে মাউন্ট বাড়ে। স্থুল মাছ ধরিবার জাল প্রায়ই লুপ, যা একটি carabiner আলিঙ্গন সঙ্গে ধৃত হয় প্রয়োজনীয় দুরত্ব সম্পন্ন করা হয়। কারণ এটি আপনাকে পৃথক leashes রাখার অনুমতি দেয় এই পদ্ধতি সুবিধাজনক।

এবং মাছ ধরার আগে তাদের ইতিমধ্যে নদী একটি স্ট্রিং আউট প্রসারিত করতে, একই সময় nazhivlyaya আঙ্গুলসমূহ এ strapped।মাগুর মাছ জন্য Seine, খুব নীচে থাকা কাঠের দুটি yakorkah উপর সেট করা থাকে, প্রান্ত সংযুক্ত। তাঁদের দুটি rogulek গঠিত, পাথর gripping। যেমন একটি অবস্থানে গভীরতায় somovnika ধরে রাখুন যে টোপ ভাসে যে জেলেদের balberami নামক বাঁধা থোকায় থোকায় উজ্জ্বল আলোকরশ্মি লাইনে যে সর্বাধিক দশ আঙ্গুলসমূহ নীচে শুয়ে করা হয় না।

মাগুর মাছ জন্য Seine খুব তার অ্যানালগ sterlet একই। শুধু পার্থক্য আঙ্গুলসমূহ সঙ্গে যে গত আর শিকল নেই। বৃহত্তর নদী Seine মাগুর মাছ গভীর টানাপড়েনে উপর The তীরে, যেখানে সংযুক্ত ঝোপ বা গাছ, ও গাছপালা যদি না – দৃঢ়ভাবে পিটানো মধ্যে The স্থল কোলা। এই ক্ষেত্রে, গিয়ার নীচে,

এবং একটি চাপ আকারে জলের পাশে ঝুলিয়া পড়া শুয়ে নেই। একই মাগুর মাছ এ কিছু জলে এবং নীচে সন্দেহজনক ঠাহর না, রান দিয়ে টোপ লাগে। উপরন্তু, ঘোড়া Seine নীচে এই ক্ষমতাশালী মাছ মিথ্যা অনুমতি দেয় না, এইভাবে তাদের শক্তি সংরক্ষণের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *