আস্ত বিশাল এক গাছকে শুধুমাত্র একটি ইলেকট্রিক করাতের সাহায্যে নিমিষেই কেটে ফেলছে কাঠুরি। কাঠুরিদের এমন কাজ দেখে তুমুল প্রসংশা নেটিজনদের।

নিজস্ব প্রতিবেদন:ডাবল-প্রসেস কাঠ কাটার সিএনসি মেশিনটি মূলত প্যানেল আসবাবপত্রের ক্যাবিনেট প্রক্রিয়াকরণের জন্য ব্যবহৃত হয়, কণা বোর্ড, MDF, ড্রিলিং, খোদাই, খাঁজ কাটা, কাটা, ছাঁটাই এবং অন্যান্য উদ্দেশ্যে মাল্টি-লেয়ার বোর্ডের জন্য উপযুক্ত।পুরো মেশিনের তিনটি অক্ষ উচ্চ নির্ভুলতা, উচ্চ গতি এবং পরিধান প্রতিরোধের সাথে আমদানি করা উচ্চ-নির্ভুলতা বর্গাকার লিনিয়ার গাইড গ্রহণ করে।

ডাবল-সারি এবং চার-সারি বল স্লাইডার, বড় ভারবহন ক্ষমতা এবং স্থিতিশীল অপারেশন সহএক্স-অক্ষ এবং Y-অক্ষ উভয়ই র্যাক-চালিত, দ্রুত গতি এবং উচ্চ দক্ষতা সহ, এবং নিষ্ক্রিয় গতি 28 মি/মিনিট পর্যন্ত পৌঁছাতে পারে।
টাকুটি 4.5KW উচ্চ-শক্তির এয়ার-কুলড স্পিন্ডেল মোটর গ্রহণ করে।

z অক্ষ 300 মিমি সহ 1300×2500, দুটি 4.5kw এয়ার কুলড স্পিন্ডেল, হাইব্রিড সার্ভো মোটর এবং ড্রাইভার, তিনটি অক্ষের জন্য HIWIN লিনিয়ার গাইড রেল, x/y অক্ষের জন্য গিয়ার র্যাক এবং z অক্ষের জন্য বল স্ক্রু।কৃষিতে প্রযুক্তির ছোঁয়া !!
গাছ কাটুন সহজে,অল্প সময়ে এবং সীমিত খরচে।একাই বহন করে কাটতে পারবেন আপনার সকল প্রকার গাছ পালা।

পন্যের বিবরনঃ-১ লিটার পেট্রোল দিয়ে ১-২ ঘন্টা চলবে।পার্টস Available বাংলাদেশে।গাছ কাটার মেশিন সমস্যা হলে যে কোন মটর মেকানিকস ঠিক করতে পারবে।ইঞ্জিনের ১২ মাসের র্সাভিসিং ওয়ারেন্টি পাবেন (উইদাউট পার্টস)।।একটি ব্লেড দুই থেকে তিন বছর ব্যাবহার করতে পারবেন।এই পেট্রোল চালিত চেইন কাটার মেশিনের সাহায্যে খুব অল্প সময়ে কাঠ বা গাছ কাটতে পারবেন। গাছ বা কাঠ কাটা অনেক পরিশ্রমের কাজ।

কিন্তু এই মেশিনের মাধমে আপনি পরিশ্রম থেকে মুক্তি পাবেন।মেশিনটিতে 2 টি স্ট্রোক ইঞ্জিন, 3.5 সিসি হর্সপাওয়ার ইঞ্জিন, 20 ইঞ্চি চেইন বার রয়েছে। এটি এক লিটার পেট্রোল দিয়ে ২ ঘণ্টা চলতে পারে। মেশিনটির মোট ওজন 5 কেজি, এতে অনেকক্ষণ ব্যাবহার করলেও ক্লান্তি আসে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *