গ্রামের বাজারে যুবকদের আনন্দ দেওয়ার জন্য আয়োজন করা হলো ৩০ মিনিটে ২০ টি সিদ্ধ ডিম খাওয়ার আকর্ষণীয় প্রতিযোগিতা। টান টান উত্তেজনাকর সেই খেলাটি তুমুল ভাইরাল ইন্টারনেটে।

ডিমের পুষ্টি উপাদান এছাড়া ফসফরাস থাকে ১৯৮ মিলিগ্রাম, পটাশিয়াম ১৩৮ মিলিগ্রাম, জিঙ্ক থাকে ১.২৯ মিলিগ্রাম।ডিমের সাদা অংশে থাকে প্রোটিন ও কুসুমে থাকে ভালো ফ্যাট, আয়রন ও ভিটামিন। শিশুর দৈহিক বৃদ্ধি, হাড় শক্ত করতে ও মেধার বিকাশে ডিম খুবই কার্যকর।

ডিমে আরও আছে ভিটামিন এ, যা দৃষ্টিশক্তি উন্নত করে।সে ডিম নিয়ে আজকে  আপনাদের একটি প্রতিযোগিতা সম্পর্কে জানাবো ।ডিম খাওয়ার প্রতিযোগিতায় 3 জন প্রতিযোগী অংশগ্রহণ করে। 3 জন প্রতিযোগীর মধ্যে সবচেয়ে বেশি ডিম খেতে পারবে তাকে ফাস্ট দেওয়া হবে।  গ্রামের ঐতিহ্যবাহী খেলা দেখার জন্য রাতের বেলায়  জোরু হাজারো মানুষ।  খেলা দেখতে যেমন সবাই পছন্দ করে ।

ঠিক তেমনি খেলায় অংশগ্রহণ করত সবাই পছন্দ করে। তবে সবাই খেলতে পারে না।আমার চারপাশে যা কিছু আছে, যা কিছু আমার বিবেককে নাড়া দেয়, যা কিছু প্রকাশ না করলে আমি কষ্ট পাই তারই প্রকাশের একটি ক্ষুদ্র প্রচেষ্টা থাকবে আমার ব্লগে। কাউকে আহত করা আমার দ্বারা হবে না আশা করছি। যারা আমার সাথে দ্বিমত পোষণ করবেন তাদের কাছ থেকে আমি অনেক কিছু শিখতে পারি।

যারা আমার ব্লগে মন্তব্য করবেন তাদের জন্য রইল অসংখ্য অগ্রীম ধন্যবাদ। আপনি যদি ডিমের গেমগুলি খেলতে ভালোবাসেন তবে নিশ্চয়ই আপনি অবাক হয়ে ডিম ক্রাশের খেলা পছন্দ করবেন। এটি একটি রং যা বিশেষভাবে প্রাপ্তবয়স্কদের, মেয়েরা, ছেলেদের এবং বাচ্চাদের জন্য ডিমের গেমগুলির জন্য বিশেষভাবে তৈরি অফলাইন ডিম পপ খেলা।

এই আশ্চর্যজনক ডিম ক্রাশের খেলাটিতে আপনাকে একই লাইনের উপর একই রঙের এবং আকৃতির 3 টি বা তার বেশি একই ডিমের সাথে মেলে করতে হবে। একই রং পপ ডিম এবং পয়েন্ট পেতে। আরো পয়েন্ট পেতে আরো চেইন এবং রঙিন এবং সুখী ডিম বড় সমন্বয় করুন। পপ ডিম প্রতিটি স্তরে 3 টি বড় পেতে এবং ডিম বোমা শক্তিআপে ডিম বোমা শক্তি ব্যবহার করে।

এই বিস্ময়কর ডিম ধাঁধা খেলা সবচেয়ে বড় ডিম ম্যাচিং সমন্বয় খুঁজে। ডিমের ম্যাচ খেলাটি আপনার জন্য যে কোন জায়গায় খেলতে 300 টি স্তর পর্যন্ত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *