মেদ ঝরিয়ে বেগুনি গাউনে ধরা দিলেন শুভশ্রী, অভিনেত্রীর হটনেসে ঘায়েল নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি শুভশ্রীকে আবারও নিজের ফটোশুটের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ছবি পোস্ট হতে না হতেই শুরু হয়ে যায় নেটিজেদের কটাক্ষ। কেউ কেউ তাকে তার শরীরের সাথে মানান সই পোশাক পরার উপদেশ দেন। আবার কেউ কেউ তাকে ওজন কমানোর সুপারিশও করেন। তবে এই সমস্ত ট্রোলে শুভশ্রী একদমই মাথা ঘামাননা। তার জীবনে এসব কিছুই প্রভাব ফেলেনা।

বর্তমানে নিজের কাজ নিয়েই ব্যস্ত শুভশ্রী। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের একজন অন্যতম বিচারক তিনি। তাই ক্যারিয়ার, কাজ, সংসার, ইউভান এই সমস্ত কিছু নিয়েই ব্যস্ত থাকেন তিনি। নেতিজেণদের বাজে মন্তব্যে কান দেওয়ার মত সময় তার নেই।

সব পোশাকেই নায়িকা এক্কেবারে হিট। সম্প্রতি বেগুনী বর্ণের ওয়েস্টার্ন আউটফিট পরে নিজেকে একেবারে ডিভা লুকে সাজিয়ে তুললেন নায়িকা। উফ তাঁর সৌন্দর্য, গ্ল্যাম লুকে ভিরমি খাবে সকলেই চোখে বেগুনি বর্ণের আইশেডো, হালকা মেক-আপে, বুকের ক্লিভেজ স্পষ্ট। আর রয়েছে দুর্দান্ত সব পোজ।

দেখুন সেই ভিডিওঃ

যা নায়িকাকে আরো বেশী সেক্সি করে তুলেছে, সঙ্গে তাঁর উঁকি দিচ্ছে তাঁর উজ্জ্বল উরু আর হাইহিল জুতো। বোঝাই যাচ্ছে নায়িকা চুটিয়ে ফটোশ্যুটে ব্যস্ত। এই ভিডিওটি নায়িকা তাঁর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন।

সঙ্গে ক্যাপশনে লিখেছেন, “She Whisper.. Feel your soul”। আর আলাদা করে বলার দরকার নেই যে নায়িকার এই রিল ভিডিওতে কি পরিমান পছন্দের সংখ্যা পেরিয়েছে। ২০২০ সালে মা হন টলিউড এর অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

গর্ভাবস্থায় এবং সন্তান জন্ম দেওয়ার পর থেকেই অভিনেত্রীর শরীরে অতিরিক্ত মেদ জায়গা করে নিয়েছে। যার ফলে তার ওজন বেশ কিছুটা বেড়েছে। এরপর থেকেই অভিনেত্রীর প্রতিটি ছবিতে নেটিজেনরা মুটকি, হাতি এই সমস্ত বাজে মন্তব্য করেছেন।