কুকুরের ছানার সাথে রাঁজ হাসের মধুর প্রেম ও বন্ধুত্ব, সেই ভিডিও সাড়া জাগিয়েছে নেটিজেনদের মনে, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: কুকুরের ছানার সাথে রাঁজ হাসের মধুর প্রেম ও বন্ধুত্ব, সেই ভিডিও সাড়া জাগিয়েছে নেটিজেনদের মনে, আজকাল হরহামেশাই ইন্টারনেটে বিভিন্ন ধরনের ভিন্ন রকমের ভিডিও দেখা যায় যার মধ্যে অনেকগুলো ভিডিও হয়ে যায় ভাইরাল ।এমন কিছু ভিন্নধর্মী ভিডিও আছে যা দেখলে আপনার মন ছুয়ে যাবে। আপনিও পড়ে যাবেন মায়ার বাঁধনে ।এমন একটি ভিডিও রাতারাতি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় ।

সে ভিডিওতে তেমন কিছু নেই কিন্তু আছে এক অসম্ভব বন্ধুত্বের কাহিনী ।যা বারবার ভাবিয়ে তুলেছে নেট দুনিয়ার সকল মানুষকে ।তারা এই ভিডিও টি দেখে বন্ধুত্বের এক অনন্য নিদর্শন পেয়ে গেলেন ।এমন বন্ধুত্ব হয়তোবা করা সম্ভব না একটি কুকুর ছানা ও রাজহাঁসের ।তাদের বন্ধুত্ব যেন কখনোই গ্রহণযোগ্য নয় ।

কারণ কুকুর সব সময় হাঁসের পিছনে লেগে থাকে। রাজহাঁসদের সবসময় তাড়া করে বেড়ায় কুকুরছানা। তাদের বন্ধুত্ব হওয়া অস্বাভাবিক। এরকম অস্বাভাবিক ব্যাপারকে মিথ্যা প্রমান করে দিল একটি কুকুর ছানা ও রাজহাঁস ।তাদের বন্ধুত্বের নিদর্শন তুমুলভাবে ভাইরাল হয়ে পড়ল নেটদুনিয়ায় ।

সকলের এর করছে প্রশংসা আবার কেউ করছে এটিকে বন্ধুত্বের নিদর্শন হিসেবে প্রমাণ। তাদের এরূপ ভালোবাসা বন্ধুত্ব দেখে সকলেই হয়েছে অবাক। না কেননা একটি কুকুর ও রাজহাঁস কখনো বন্ধু হতে পারেনা। তাদের মধ্যে থাকে সবসময় শত্রুতা থাকে।তার শত্রুতামি করতেই পছন্দ করে ।

তাদের বন্ধুত্ব হওয়া যে ছিল একটি অসম্ভব কার্যকলাপ ।কিন্তু সবার এই ধারণাকে মিথ্যা প্রমাণ করে দিল এই কুকুর আর রাজহাঁস জুটি ।একটি কুকুর ও হাঁসের বন্ধুত্ব সবাই যেন এদিকে মিথ্যা মানছে কিন্তু ভিডিওতে দেখা যাচ্ছে এর পুরো উল্টো চিত্র ।তারা যেন নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না। সবাই যেন বলছে এটা কি করে সম্ভব। কেউ মেনে নিতে পারছেনা রাজহাঁস ও কুকুরছানার এমন বন্ধুত্ব সুলভ আচরণ।

ভিডিওটিতে দেখা যায় যে কুকুর ছানাটি রাজহাঁসটি সাথে খেলা করছে রাজহাঁস টির পালক এর উপরে বসে আছে কুকুর ছানাটি। কুকুর ছানাটি রাজহাঁসটির সাথে খেলাধুলা করছে ।তার সাথে সময় দিচ্ছে
অনেক সময় দেখা যায় রাজহাঁসটি কুকুরছানাটিকে আদরের সাথে ঠকুর দিতে যাচ্ছে ।

তার সাথে সাথে কুকুরছানাটির রাজহাঁসটিকে খেলার ছলে খেলার সময় কামড়াতে যাচ্ছে । কুকুরটি রাজহাঁসের পিছু পিছু এমনভাবে ছুটছে যেন মনে হচ্ছে তারা দৌড় প্রতিযোগিতায় নেমেছে ।যেভাবে কুকুর ছানাটি রাজহাঁসের পিছনে পিছনে ছুটছে ঠিক সেভাবে কুকুরছানাটির সাথে খেলছে রাজহাঁসটিও ।কুকুরের সাথে দৌড় প্রতিযোগিতায় নেমেছে তারা ।

একে অপরকে তাদের পরিবার হিসেবে গণ্য করে। তাদের বন্ধুত্ব যেন একটি অমূল্য বাস্তবতা ।তারা একে অপরের বিপদে সাহায্য করে একে অপরকে অনেক কাজে সাহায্য করে থাকে। তাদের বন্ধুত্ব নিদর্শন যেন সকলের কাছে আদর্শ হিসেবে বিবেচিত হবে। পশুপাখিরাও বন্ধুত্বের নিদর্শন দিয়ে থাকে ।এমন নিদর্শন দিয়েছে কুকুর ছানাটি ও তার বন্ধু রাজহাঁস ।তারা যেন প্রমাণ করে দিল পশুপাখিরাও বন্ধু হতে পারে ।তাদের বন্ধুত্ব করার অধিকার আছে ।তারা চাইলে একসাথে কাটাতে পারে সময় খেলতে পারে তাদের মন পছন্দের খেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *