মাত্র ছয় মাস বয়সে হাত ছেড়ে দাঁড়িয়ে চমকে দিল রাজ পুত্র ইউভান, তুমুল ভাইরাল সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: টলিউডের নায়িকা শুভশ্রী আর টলিউডের খুব জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। তারা একসাথে কাজ করতে করতে তাদের মধ্যে প্রেম বিনিময় হয়। তাদের এই প্রেমের পরিণতি হয় বিয়েতে। যদিও তারা গোপনে প্রেম করে।

তাদের প্রেম প্রকাশ পায় যখন তারা বিয়ের ঘোষণা করে। তবে এর আগে তাদের গুঞ্জন প্রায়শই শোনা গেছে কিন্তু এর সত্যতা জানা যায়নি। আর তাদের বিয়েতে জমরাজ- কালো আয়োজন করা হয়। যদিও তাদের বিয়ের শুরুটা হয় ইতালিতে। পরে তারা কলকাতায় এসে আত্মীয়-স্বজন, সবাইকে নিয়ে একসাথে এক অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সম্পন্ন করেন। তারা বিয়ে করেন একদম বাঙালি ঐতিহ্য অনুসারে।

আর তাদের বিয়ের এক বছর পরে জানা যায় শুভশ্রী মা হতে চলেছে। এই সুখবর রাজপরিবারের যেন সুখের বন্যা বয়ে গেছে। শুভশ্রী যেহেতু পাবলিক ফিগার তাই তাদের প্রতি মুহূর্তে নেট দুনিয়ায় তাদের বিভিন্ন খবর নিয়ে হরহামেশাই ভাইরাল হচ্ছে।

তারা তাদের বেবি বাম্প এর ছবি প্রকাশ করে। এবং কলকাতার একটি বেসরকারি হসপিটালে পুত্র সন্তান জন্মদান শুভশ্রী। সেই সন্তানের নাম রাখা হয় ইউভান। তারা বিভিন্ন সময় তাদের ইনস্টাগ্রাম প্রোফাইল এবং ফেসবুক প্রোফাইলে তাদের ইউভান সাথে কাটানো বিভিন্ন খুনসুটি শেয়ার করে থাকেন। কিছুদিন আগে ইউভানের মুখে ভাতের অনুষ্ঠান সম্পন্ন হল।

আর এখন ইভান মাত্র ছয় মাসের মধ্যে একা একা দাঁড়াতে শিখে গেছে। তার এই দাঁড়ানোর ভিডিও শুভশ্রী তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দুনিয়াকে মাখিয়ে দিয়েছে।

রাজ-শুভশ্রীর রাজ্যের রাজকুমার হচ্ছে ইউভান। আর এখন তাদের সব জল্পনা-কল্পনা ইউভান কে নিয়ে। রাজ-শুভশ্রীর ইভানের সাথে কাটানো সেরা মুহূর্ত ভিডিও করে নেট দুনিয়া ছেড়ে দিচ্ছে। যা তার ভক্তদের মন কেড়ে নিচ্ছে। ছোট্ট এই ইউভানের সকল দুষ্টু-মিষ্টি সময় সকলকে মাতিয়ে রেখেছে।

মাতিয়ে রাখবে বা না কেন তাদের একমাত্র রাজপুত্র তো। সবেমাত্র ইভানের ৬ মাস হল। এর মধ্যে ইউভান একা একা দাঁড়াতে শিখেছে। যদিও বা এটা স্বাভাবিক ভাবে বলতে গেলে একটু তাড়াতাড়ি দাঁড়াতে শিখে গেছে। কিছুদিন পর জানা যাবে ইউভান তার নিজের ঘরে দৌড়াচ্ছে, খেলছে, হাঁটছে। এখন সে যে কোন জিনিস ধরে দাঁড়িয়ে কিছুক্ষণ স্থির থাকতে পারে।

আর তার এই তাড়াতাড়ি দাঁড়ানো দেখে তার বাবা-মা, দিদা সকলেই চমকে গেছে। নায়িকা শুভশ্রী ইভানের দাঁড়ানোর ভিডিওটি তার নিজস্ব প্রোফাইলে ছেড়ে দিয়েছে। আর ছেড়ে দেওয়ার পরপরই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ইউভানের দুষ্টু মিষ্টি ভিডিওগুলো দেখে তাদের ভক্তরা খুব আনন্দ পায়।

যদি এই ভাইরাল হওয়া ভিডিও টি দেখতে চান তারা নিচের লিঙ্কে গিয়ে দেখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *