প্রকা’শ্য রাস্তায় পু’লিশের পো’শাকে উ’দ্দাম নাচে তো’লপাড় দুই যু’বতী, ব্যাপক ভাইরাল ভিডিও

গোটা শহরকে সচেতনতা চাদরে মুড়িয়ে দিলেও নিজেদের ছুটি নেই। নিজের জীবনে ঝুঁ’কি নিয়ে লকডাউনের মাঝেও তাদের কাজ করতে দেখা গিয়েছিল। লকডাউনে যখন সব বন্ধ তখন দেশ ও দশের স্বার্থে কাজ করেছিলেন পু’লিশেরা। শুধু লকডাউন নয় সাধারন সময়েও এইভাবেই কাজ করেন তারা। পুজো পার্বনের সময়েও থাকেনা ছুটি। কাজের বিরাম নেই তাদের।

এই পু’লিশরা দিনের পর দিন ক্লান্তিবিহীন ভাবে নিয়োজিত রয়েছেন দেশের স্বার্থে তাদের মধ্যেও অনেক সুপ্ত গুন রয়েছে, প্রতিভা রয়েছে যা দ্বায়িত্বের চাপে সেভাবে প্রকাশ্যে আসেনা সেভাবে। তবে সোশ্যাল মিডিয়ায় দৌলতে মাঝে মাঝে এই ধরনের প্রতিভার সাক্ষী থাকতে পারি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দুই লেডি পু’লিশ অফিসার কে মিউজিকের সাথে নাচ করতে দেখা যাচ্ছে। দুজনে কিন্তু নাচে বেশ দক্ষ। নাচের সাথে যেভাবে মজার ডায়লগ আর মজার আক্ট করেছে তা সত্যিই অবাক করবে। তাদের সুনিপুণ পারফর্মম্যান্স এ মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

দীপাংশু নামের একজনের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। তবে তারা আদৌও পু’লিশ অফিসার কিনা সেই নিয়ে সন্দেহ জেগেছে। কারন ভিডিওটির শেষে টিকটকের একাউন্টে ভাবিকা নামে এক অভিনেত্রীর আকাউন্ট দেখাচ্ছে।

তবে যাইহোক ভিডিওটি সামনে আসতেই মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। অনেকে বলছেন পু’লিশের ড্রেসে এরকম নাচ শোভা পায়নি তবে অনেকে এর বি’রোধিতা করে বলেছেন যে সারা সময় কাজের পরে একটু অবসরের মধ্যে নিজের প্রতিভা যদি কেউ প্রকাশ্যে আনেন তাহলে ক্ষ’তি কি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তাদের হারিয়ে যাওয়া প্রতিভাগুলি সামনে আসতে পারছে। দেখুন ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *